October 24, 2024, 4:27 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

ককক্সবাজারের চকরিয়া চিরিংগা হাইওয়ে থানা কতৃক মামলার অজ্ঞাত আসামী ও ঘাতক গাড়ি উদ্ধার

সুধীর চন্দ্র দাশ,স্টাফ রিপোর্টার,কক্সবাজারঃ ৩০ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. রোকসানা আক্তার ৩০ তার সন্তানকে ডাক্তার দেখিয়ে বাড়ী ফেরার পথে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন হারবাং ইউপিস্থ উত্তর হারবাং মাজার গেইট নামক স্থানে গাড়ী থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় চকরিয়াগামী মোটর সাইকেল এর অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে স্ব-জোরে ধাক্কা দিলে রোকসানা আক্তার গুরুত্বর আহত হয়ে মহাসড়কের উপর পড়ে গেলে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমোক্ত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেবক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। রোকসানা আকতার (৩০) গত ০৬ অক্টোবর ২০২৩ খ্রি. রাত ০১:৪৫ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

উক্ত ঘটনার প্রেক্ষিতে অজ্ঞাতানামা মোটর সাইকেলের অজ্ঞাতনামা চালক বাদীর মেয়েকে আহত করে কোন ধরণের চিকিৎসার ব্যবস্থা না করে পুলিশ কিংবা ফায়ার সার্ভিসকে সংবাদ প্রদান না করে পালিয়ে যাওয়ায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য এজাহার দায়ের করিলে চকরিয়া থানার মামলা নং-০৯(১০)২৩, ধারা- ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ৯৫/৯৮/১০৫ রুজু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই(নিঃ) খোকন কান্তি রুদ্র, চিরিংগা হাইওয়ে থানা, তথ্য প্রযুক্তির মধ্যেমে, সু দক্ষ কৌশলে উক্ত দূর্ঘটনায় ঘাতক মোটরসাইকেলের চালক কাউছার আহম্মদ(২৪), পিতা- মোহাম্মদ জলিল, মাতা-কহিনুর বেগম, সাং- খেদারবন, সিকদার বাড়ী, ০৪ নং ওয়ার্ড, ফাইতং ইউপি, থানা-লামা, জেলা-বান্দরবান কে ২০/১১/২০২৩ খ্রিঃ গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করিলে সে ঘটনার বিষয় স্বীকার করে। গ্রেফতার কৃত আসামীর দেয়া তথ্য ও শনাক্ত মতে ঘাতক টিভিএস মেট্রো প্লাস মোটরসাইকেলটিও উদ্ধার পূর্বক জব্দ করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন